মনোহরগঞ্জে মহিলালীগের কর্মী সভায় মোঃ তাজুল ইসলাম এমপি

জনগণ বুঝে গেছে দেশের উন্নয়ন মানেই আওয়ামী লীগ

প্রকাশ : ০৮ জুলাই ২০১৮, ২০:৫৬

মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মো. তাজুল ইসলাম এমপি বলেছেন, আগামী নির্বাচন হবে নৌকার নির্বাচন। আওয়ামী লীগ সরকার দেশ জুড়ে যে উন্নয়ন কার্যক্রম করে যাচ্ছে তাতে আপামর জনগণ জননেত্রী শেখ হাসিনা ও নৌকার উপর আত্মবিশ্বাসী হয়ে উঠেছে। দেশের মানুষ বুঝে গেছে উন্নয়ন মানেই নৌকা, উন্নয়ন মানেই আওয়ামীলীগ। গত শুক্রবার কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আজকে দেশের দিকে তাকালেই বুঝা যায় এ সরকার দেশকে কতটা এগিয়ে নিয়ে গেছে। আজকে আমরা মধ্য সারির দেশে পরিণত হয়েছি। নিজেদের টাকায় স্বপ্নের পদ্মা সেতুকে বাস্তবে রূপ দিয়েছি। দেশের অগ্রগতি সমৃদ্ধি দেখে কিছু রাজনৈতিক দল দেশকে পিছনে ঠেলে দিতে ষড়যন্ত্র করছে।

আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মী ও মহিলা আওয়ামীলীগের সকল পর্যায়ের কর্মী সমর্থকদের সজাগ থেকে ষড়যন্ত্র রুখে দিতে হবে। তিনি মহিলা আওয়ামীলীগকে সু-সংগঠিত হয়ে কাজ করার আহ্বান জানান। কুমিল্লা দক্ষিণ জেলা মহিলালীগ নেত্রী ও জেলা পরিষদ সদস্য এড. তানজিনা আক্তারের সভাপতিত্বে কর্মী সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলালীগ নেত্রী আফরোজা কুসুম, মহিলালীগ নেত্রী ফারজানা সুলতানা স্বপ্না, রিপন বেগম, আয়েশা বেগম, আমেনা বেগমসহ আরো অনেকে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ঝলম দক্ষিণ ইউপি চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান শাহীন জিয়া।

পিডিএসও/রানা