কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশ : ০৮ জুলাই ২০১৮, ২০:১৩

অনলাইন ডেস্ক

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু ইমন (১২) ও ব্যবসায়ী ইস্রাফিল (২৮) নিহত হয়েছেন।  রোববার মুরাদনগর ও নাঙ্গলকোট উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে। জানা যায়, মুরাদনগর উপজেলায় একটি ইট বোঝাই ট্রাক্টর উল্টে ইমন (১২) নামে এক শিশু নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে দুইজন।  নবীপুর-শ্রীকাইল সড়কের যাত্রাপুর গ্রামের লম্বা দিঘির পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইমন উপজেলার রঘুরামপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

মুরাদনগর থানার পরিদর্শক (তদন্ত) ইয়াসিন গাজী বলেন, উপজেলার রঘুরামপুর গ্রামের হাবিব মিয়া বাড়িতে ইট নেওয়ার জন্য সোহেল ভূইয়া ট্রাক সার্ভিস থেকে একটি ট্রাক্টর ভাড়া করেন। সেই ট্রাক্টর যাত্রাপুর থেকে ইট বোঝাই করে নবীপুর-শ্রীকাইল সড়ক হয়ে রঘুরামপুর যাওয়ার পথে যাত্রাপুর গ্রামের লম্বা দিঘির পাশে গিয়ে ট্রাকটি উল্টে দিঘিতে পড়ে যায়। এ সময় ট্রাক্টরের উপর বসে থাকা ইটের মালিক হাবিবুর রহমানের ছেলে ইমন উল্টে যাওয়া ট্রাক্টরের নিচে চাপা পড়লে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এদিকে, নাঙ্গলকোটের বক্সগঞ্জ-ঢালুয়া-নাঙ্গলকোট সড়কের মদনপুর ভুঁইয়া পুকুর পাড় নামক স্থানে রবিবার সড়ক দুর্ঘটনায় বক্সগঞ্জ বাজার ব্যবসায়ী মো. ইস্রাফিল (২৮) নিহত হয়েছেন। তিনি উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের বড় কালি গ্রামের সুরুজ মিয়ার ছেলে। এসময় নিহত মো. ইস্রাফিলের ছোট ভাই ইউছুফসহ (২২) তিনজন আহত হন।

নাঙ্গলকোট থানার পরিদর্শক (তদন্ত) আশ্রাফুল ইসলাম বলেন, ব্যবসায়ী মো. ইস্রাফিল বক্সগঞ্জ বাজার থেকে মোটরসাইকেল করে নাঙ্গলকোট আসার পথে বক্সগঞ্জ-ঢালুয়া-নাঙ্গলকোট সড়কের মদনপুর ভুঁইয়া পুকুর পাড় নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে মাথায় এবং মুখে গুরুতর আহত হন। তাকে আহত অবস্থায় নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পিডিএসও/রানা