reporterঅনলাইন ডেস্ক
  ২৪ জুন, ২০১৮

যশোরে ২ তরুণের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

যশোরের মণিরামপুরে অজ্ঞাতপরিচয় দুই তরুণের লাশ উদ্ধারের খবর দিয়ে পুলিশ বলছে, দুই দল সন্ত্রাসীর গোলাগুলিতে তারা নিহত হয়েছে। রোববার ভোর ৫টার দিকে যশোর-মণিরামপুর সড়কের বেগারিতলা-ছাতিয়ানতলা বিল এলাকায় গোলাগুলির ওই ঘটনা ঘটে। নিহত দুজনের বয়স ৩০ থেকে ৩২ বছরের মধ্যে। তবে তাদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন বলেন, বেগারিতলা-ছাতিয়ানতলা বিল এলাকায় দুই দল সন্ত্রাসীর মধ্যে গোলাগুলির খবর পেয়ে ভোরে সেখানে অভিযানে যায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা রাস্তার দুই পাশের পাটক্ষেতের ভেতর দিয়ে পালিয়ে যায়। পরে সেখান থেকে দুজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে যশোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি আরো বলেন, নিহতদের মধ্যে একজনের পরনে লুঙ্গি ও কোমরে গামছা বাঁধা ছিল; অপরজনের পরনে ছিল নীল রঙের স্যান্ডো গেঞ্জি ও প্যান্ট। দুজনেরই মাথায় গুলি লেগেছে। চেহারা বিকৃত হয়ে যাওয়ায় পরিচয় শনাক্ত করা যায়নি। পরিচয় জানাতে না পারলেও এ পুলিশ কর্মকর্তা বলেন, নিহতরা অন্য কোনো এলাকা থেকে সেখানে এসেছিল বলে তারা প্রাথমিকভাবে ধারণা করছেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর,গুলিবিদ্ধ লাশ,গোলাগুলি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist