নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২০ জুন, ২০১৮

স্বর্ণ ব্যবসায়ী নিখোঁজ : জুয়েলারী মালিক শ্রমিকদের বিক্ষোভ

নারায়ণগঞ্জ শহরের কালিবাজার এলাকার স্বর্ণ ব্যবসায়ী প্রবীর ঘোষ (৪২) ৩ দিন যাবৎ নিখোঁজ রয়েছেন। নিখোঁজ প্রবীর ঘোষকে উদ্ধারের দাবিতে বুধবার বিকেলে শহরে বিক্ষোভ করেছে কালিবাজার জুয়েলারী মালিক সমিতি ও কালিবাজার স্বর্ণ শিল্পী শ্রমিক ইউনিয়ন।

কালিবাজার জুয়েলারী মালিক সমিতির সাধারণ সম্পাদক মুকুল মজুমদার জানান, প্রবীর ঘোষ কালিবাজার স্বর্ণ পট্টির ভোলানাথ জুয়েলার্স’র মালিক। গত ১৮ জুন রাত সাড়ে ৮ টায় বঙ্গবন্ধু সড়কের বাসা থেকে অজ্ঞাত একটি ফোন পেয়ে বের হন তিনি। তারপর থেকে তাকে আর খুঁজে পাওযা জায়নি।পরদিন ১৯ জুন সকালে এবিষয়ে সদর থানায় একটি সাধারণ ডায়রি করা হয় মালিক সমিতির পক্ষ থেকে। নিখোঁজের প্রায় তিন দিনেও প্রবীর ঘোষকে ফেরত না পেয়ে অবশেষে বুধবার রাজপথে নেমে আসেন কালিবাজারের জুয়েলারী মালিক শ্রমিকরা। এসময় প্রবীর ঘোষকে উদ্ধারের পাশাপাশি স্বর্ণ ব্যবসায়ীদের নিরাপত্তা নিশ্চিতের দাবি জানান তারা।

এবিষয়ে নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, প্রবীর ঘোষকে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে সদর থানা পুলিশ।

নিখোঁজের পর থেকে এখনো পর্যন্ত তার পরিবারের কাছে কোন ফোন আসেনি। তাছাড়াও বুধবার (২০জুন) সকাল পর্যন্ত তার ব্যবহৃত মোবাইল ফোনটি সক্রীয় ছিল। আশা করছি শীঘ্রই আমরা ভালো কিছু জানাতে পারবো।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বর্ণ ব্যবসায়ী,নিখোঁজ,বিক্ষোভ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist