reporterঅনলাইন ডেস্ক
  ২০ জুন, ২০১৮

ময়মনসিংহে সড়কে ঝরল ৩ প্রাণ

ফাইল ছবি

ময়মনসিংহের মুক্তাগাছায় মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। বুধবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার কুমারগাতা ইউনিয়নের সত্রাশিয়া এলাকায় ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিএনজিচালক রাজন রায় (২৮) পিতা শুকলাল, সোহেল (২১) পিতা হাসেম আলী, বন্দগোয়ালীয়া এবং মোছাম্মদ নামের এক নারী। নিহত সোহেল মুক্তাগাছা শহীদ স্মৃতি সরকারি কলেজের বিএসএসের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। ফায়ার সার্ভিস ও পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৩৬১৫৪) ও বিপরীত দিক থেকে আসা সিএনজির (ময়মনসিংহ-থ-১১-৪৩১৮) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। মুক্তাগাছা থানার ওসি আলী আহমেদ মোল্লা জানান, লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ময়মনসিংহ,সড়ক দুর্ঘটনা,মাইক্রোবাস ও অটোরিকশা সংঘর্ষ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist