reporterঅনলাইন ডেস্ক
  ১৯ জুন, ২০১৮

ট্রলারডুবি : বরিশালে নিখোঁজ দুজনের লাশ উদ্ধার

ফাইল ছবি

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের কারখানা নদীতে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ দুজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ডিসি রোডের খেয়া ঘাটসংলগ্ন কারখানা নদী থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

ফরিদপুর ইউনিয়ন চেয়ারম্যান এসএম শফিকুর রহমান জানান, ভোররাত ৪টার দিকে কারখানা নদী থেকে প্রথমে নবম শ্রেণির ছাত্রী ও ফরিদপুর ইউনিয়নের পশ্চিম ফরিদপুরের বাসিন্দা ফিরোজ খানের ১৪ বছরের মেয়ে লিনা আক্তার নীলার মরদেহ উদ্ধার করা হয়। এরপর বেলা পৌনে ১১টার দিকে পটুয়াখালীর বাউফল উপজেলার ধুলিয়া ইউনিয়নের জামালকাঠির বাসিন্দা আল মামুনের চার বছরের শিশুসন্তান হাফসার মরদেহ উদ্ধার করা হয়।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান জানান, আজ দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের কাছে চারজনের নিখোঁজের খবর ছিল। তবে দুটি মরদেহ উদ্ধারের আগেই বাকেরগঞ্জ উপজেলার দক্ষিণ নলুয়ার হিরনের ছেলে রিপন (১৮) ও ফরিদপুরের জামাল চাপরাশির ছেলে ইমরানের (১৫) সন্ধান পাওয়া গেছে। এ হিসেবে ট্রলারডুবির ঘটনায় আর কোনো নিখোঁজ নেই।

প্রসঙ্গত, রোববার (১৭ জুন) বেলা ১২টার দিকে ভাঙনকবলিত এলাকা কাকরদা লঞ্চঘাটে একটি ইঞ্জিনচালিত ট্রলার যাত্রী তুলছিল। ট্রলারটি কারখানা নদীর ওপারে ডিসি ঘাটের উদ্দেশে যাত্রী নিয়ে ছাড়ার সময় নদী পাড়ের বিশাল একটি অংশ পানিতে ভেঙে পড়ে। এতে নদীতে প্রচণ্ড ঢেউয়ের সৃষ্টি হয়। এ সময় অন্তত ২০ জন যাত্রী নিয়ে ট্রলারটি ডুবে যায়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ট্রলারডুবি,বরিশাল,বাকেরগঞ্জ উপজেলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist