reporterঅনলাইন ডেস্ক
  ১৩ জুন, ২০১৮

শিমুলিয়া ঘাটে যাত্রী ও যানবাহনের চাপ

ঈদুল ফিতরকে সামনে রাখে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাট এলাকায় যাত্রী ও যানবাহনের চাপ বৃদ্ধি পেয়েছে। বুধবার ভোর থেকে প্রিয় মানুষদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করতে নাড়ির টানে বাড়ি ফিরছে দক্ষিণাঞ্চলের মানুষ। বিআইডব্লিউটিসি সূত্র থেকে জানা যায়, শিমুলিয়া ঘাট এলাকায় অন্তত ৭ শতাধিক যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে। যা বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আরো বাড়তে পারে।

বিআইডব্লিউটিসির শিমুলিয়া ঘাট ব্যবস্থাপক (বাণিজ্য) গিয়াসউদ্দিন পাটোয়ারী জানান, আজ ভোর থেকেই যাত্রী ও যানবাহনের চাপ বাড়তে শুরু করেছে। ঘাট এলাকায় ছোট-বড় মিলিয়ে সাত শতাধিক যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে। এর মধ্যে মোটরসাইকেল ও ছোট গাড়ির সংখ্যাই বেশি রয়েছে। ২০টি ফেরি দিয়ে পারাপার হচ্ছে। একসঙ্গে গাড়ি আসায় একটু সময় লাগছে। সকাল থেকে প্রায় হাজারের মতো মোটরসাইকেল ও প্রাইভেটকার পার হয়েছে।

যাত্রীবাহী যানবাহনগুলোকে আগে প্রাধান্য দিয়ে পারাপার হতে দেওয়া হচ্ছে। যাত্রীদের যানবাহনের চাপ কম থাকলে পণ্যবাহী যানবাহন যাতায়াত করছে। শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ২০টি ফেরি চলাচল করছে চারটি ঘাট দিয়ে। লঞ্চ ও স্পিডবোট ঘাট এলাকায় যাত্রীদের উপচেপড়া ভিড় দেখা গেছে। অন্যদিকে দীর্ঘ সময় ধরে গাড়িতে অপেক্ষা এবং ফেরি ছাড়তে সময় লাগায় ক্ষোভ প্রকাশ করেছেন অনেক যাত্রী।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঈদুল ফিতর,যাত্রী ও যানবাহনের চাপ,শিমুলিয়া ঘাট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist