গৌরীপুরে যাত্রীবাহি বাস খাদে পড়ে আহত ১০

প্রকাশ : ১২ জুন ২০১৮, ১৭:৪৫

গৌরীপুর প্রতিনিধি (ময়মনসিংহ)

ময়মনসিংহের গৌরীপুরে ঈশ্বরগঞ্জগামী যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে কমপক্ষে ১০জন যাত্রী আহত হয়েছেস। মঙ্গলবার বিকালে উপজেলার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের শিবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিদের কর্মীরা আহতদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রেরণ করে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা এমকে সুপার নামের বাসটি যাত্রী নিয়ে ঈশ্বরগঞ্জ যাচ্ছিলো। বেলা সাড়ে ৩টার দিকে বাসটি ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের শিবপুর এলাকা অতিক্রম করার সময় একটি গরু সামনে দিয়ে দৌড় দেয়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাড়িয়ে থাকা একটি ইজিবাইকে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। এতে বাসের অন্তত ১০ জন যাত্রী আহত হন।

পরে খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মী ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে  প্রেরণ করে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা যায়নি।

ঈশ^রগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. মাহফুজুর রহমান বলেন, যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

পিডিএসও/তাজ