কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

  ১১ জুন, ২০১৮

কুয়াকাটায় টর্নেডোর ছোবল : লন্ডভন্ড ঘরবাড়ি, আহত ১০

কুয়াকাটায় আকস্মিক টর্নেডোর ছোবলে বিধ্বস্ত হয়েছে অন্তত: পঞ্চাশটি টিনশেডের ঘরবাড়ি। বরিবার দিবাগত রাত দেড়টার দিকে এ টর্নেডোর আঘাত হানে। এতে নারী-পুরুষসহ আহত হয়েছে প্রায় দশজন। আহতদের কুয়কাটা বিশ শয্যা বিশিস্ট হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

ক্ষতিগ্রস্থরা জানায়, রবিবার মধ্য রাতে কুয়কাটা পৌর শহরের হুসেনাপাড়া ও পাঞ্জুপাড়া এলাকায় টর্নেডোর আঘাতে বেবিবাঁধের বাইরের প্রায় পঞ্চাশটি ঘরবাড়ি মুহুর্তেই উড়িয়ে নিয়ে যায়। এসময় অন্তত তিন শতাধিক ছোট-বড় গাছপালা ভেংগে যায়। বেশ কয়েকটি গবাদি পশু মারা যায়। কুয়াকাটায় আকস্মিক টর্নেডোর ছোবলে বিধ্বস্ত হয়েছে অন্তত: পঞ্চাশটি টিনশেডের ঘরবাড়ি।ক্ষতিগ্রস্থদের অধিকাংশই জেলে পরিবারের সদস্য। বর্তমানে এসব পরিবারের সদস্যরা খোলা আকাশের খাবার, বিশুদ্ধ পানির সংকট নিয়ে বসবাস করছে। তবে তাদের মানবিক সহায়তা দেয়ার কথা জানিয়েছে কুয়াকাটা পৌর প্রশাসন।

কুয়কাটা পৌর মেয়র আ. বারেক মোল্লা জানান, তাৎক্ষনিকভাবে ক্ষতিগ্রস্থদের জন্য খাবার ও পানি সরবারহ করা হচ্ছে। তাদের পুর্নবাসনে পূর্ন সহয়োগিতা করা হবে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টর্নেডো,লন্ডভন্ড ঘরবাড়ি,আহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist