reporterঅনলাইন ডেস্ক
  ১১ জুন, ২০১৮

আশুলিয়ায় পানির ট্যাংকের দেয়াল ধসে ঘুমন্ত মা-ছেলে নিহত

আশুলিয়ার নরসিংহপুরের বাংলাবাজার এলাকার একটি বাড়িতে পানির ট্যাংকের দেয়ালধসে ঘুমন্ত মা ও ছেলে নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২ জন। আজ সোমবার ভোরে সোয়া ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন —মা সেলিনা (৪০) ও ছেলে সিয়াম (৯)। তারা একই এলাকার নুরুল হক পালোয়ানের বাড়িতে ভাড়া থাকতেন। নিহতদের বাড়ি গাইবান্ধা জেলায়। মা সেলিনা হা-মীম গ্রুপের শ্রমিক ছিলেন।

আশুলিয়া থানার ওসি আবদুল আউয়াল জানান, ভোরে সেহরির খাবার খেয়ে মা ও ছেলে ঘরে ঘুমিয়ে পড়েন। ভোর রাতে ওই বাড়ির একটি কক্ষে পানির ট্যাংক ভেঙে পড়ে ঘরের দেয়াল ওই রুমের মধ্যে ধসে পড়ে যায়। এসময় ঘুমন্ত অবস্থায় মা সেলিমা খাতুন ও ছেলে সিয়াম নিহত হয়। আহত হয় তাদের মামা টুটুল ও মিয়া।

পরে তাদেরকে দ্রুত উদ্ধার করে রাজধানীর পঙ্গু হাসপাতালে নেওয়া হলে মা ও ছেলেকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বলভাবে তৈরির কারণে পানির ট্যাংকের দেয়াল ধসে পড়ে টিনের চাল ভেঙ্গে সরাসরি ঘুমন্ত মা ও ছেলের উপর ধসে পড়ে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আশুলিয়া,পানির ট্যাংক,দেয়াল ধস,নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist