মনোহরগঞ্জে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় তাজুল ইসলাম এমপি

শেখ হাসিনার নেতৃত্বে আন্তর্জাতিকভাবে দেশের মর্যাদা বৃদ্ধি পেয়েছে

প্রকাশ : ০৯ জুন ২০১৮, ২০:০২ | আপডেট : ০৯ জুন ২০১৮, ২০:১৬

মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. তাজুল ইসলাম এমপি মুক্তিযুদ্ধের চেতনায় দেশের অগ্রগতি উন্নয়নে আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ছেন। তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় ২০২১ ও ২০৪১ রূপকল্প বাস্তবায়নে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আন্তর্জাতিকভাবে দেশের মর্যাদা বৃদ্ধি পেয়েছে। জননেত্রী শেখ হাসিনা দেশকে আজ বিশ্বের দরবারে মর্যাদার আসনে প্রতিষ্ঠিত করেছেন। গতকাল শুক্রবার মনোহরগঞ্জ স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, ২০২১ সালের পর আমাদের দেশে আর বেকারত্ব থাকবে না। দেশেই অনেক কর্মক্ষেত্র সৃষ্টি হবে। আমাদের সন্তানদের আর মালয়েশিয়া-সিঙ্গাপুর যেতে হবে না। আর ২০৪১ সালে বাংলাদেশ হবে বিশ্বের একটি উন্নত রাষ্ট্র। আজকে যে শিশুটি জন্ম নিচ্ছে সে উন্নত রাষ্ট্রের মালিক হবে।

মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেনের প্রাণবন্ত উপস্থাপনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মিজানুর রহমান মজুমদার, আবুল কালাম চেয়ারম্যান, শফিকুর রহমান তালুকদার, মো. সেলিম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম চৌধুরী, মনির হোসেন হেলাল, সাংগঠনিক সম্পাদক আবুল বাশার মজুমদার, আবুল কালাম আজাদ, আইন বিষয়ক সম্পাদক এড. তানজিনা আক্তার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ আবদুল মতিন, দপ্তর সম্পাদক শহিদ উল্লাহ, ধর্ম বিষয়ক সম্পাদক মাষ্টার শাহাদাত হোসেন, উপ প্রচার সম্পাদক শেখ বাবুল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ মনির হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এসএম শেখ কামাল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কমান্ডার আবদুল আজিজ, শিক্ষা বিষয়ক সম্পাদক প্রফেসর আবদুর রশিদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. দিপংকর মজুমদার, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক লায়ন গাজী গোলাম সারোয়ার, যুব বিষয়ক সম্পাদক আবুল বাশার বাঙালী, সাংস্কৃতিক সম্পাদক আমির হোসেন মন্টু, সদস্য বীর মুক্তিযোদ্ধা ডা. মোক্তার হোসেন, ডা. তোফাজ্জল, সোলাইমান মিয়া, বীর মুক্তিযোদ্ধা মহরম আলী, মাষ্টার শাহজাহান, মোস্তফা কামাল মোহাম্মদ আলী, মনির হোসেন ভেন্ডর, হাজী নুরুল ইসলাম, প্রফেসর শাফায়েত উল্লাহ মজুমদার, চেয়ারম্যান ও সদস্য আলমগীর হোসেন বিএসসি, আবদুল মন্নান, কামাল হোসেন, ইকবাল হোসেন, জিয়াউর রহমান শাহীন জিয়া, মহিন উদ্দিন চৌধুরী, আল আমিন ভূঁইয়া, আবদুল হান্নান হিরণ, মাষ্টার রুহুল আমিন, সাইদুর রহমান দুলাল প্রমুখ।

পিডিএসও/রানা