মহম্মদপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশ : ০৯ জুন ২০১৮, ১৯:৪০

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

মাগুরার মহম্মদপুর উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলামের বিচারের দবিতে মানববন্ধন এবং পলাশবাড়িয়া ইউপির ১০ কেজি চাইলের তালিকায় অনিয়ম দুর্নীতি করায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল ৫ ঘটিকায় পলাশবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মাদক সম্রাট রবিউল চেয়ারম্যানের বিচার চাই লেখা পেস্টুন এবং ব্যানার নিয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে এলাকাবাসী। সাধারণ রোকজন আরো জানান, মাদক ব্যবসা, নারী ব্যবসা ও জোয়ার ব্যবসাসহ নানা প্রকার অসামাজিক কর্মকান্ডে জড়িত এই রবিউল চেয়ারম্যান। য তে আমাদের ইউনিয়নের ভাবমূর্তি ক্ষুণ্ণ করছে।

এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, পলাশবাড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান রেজাউল করিম চুন্নু, পলাশবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এমডি গোলজার রহমান, পলাশবাড়িয়া স্কুল এন্ড কলেজের সভাপতি ও সাবেক ছাত্রনেতা হাজী ফিরোজ এলাহী মিন্টু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মুন্সি জিয়াউর রহমান, পলাশবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান রিজু, পলাশবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান বাবু, পলাশবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোস্তাক আহম্মেদ ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেহেদী হাসান মিলন প্রমুখ।

পিডিএসও/রানা