২০ হাজার মা-বোনদের নিয়ে মন্ত্রীর ইফতার

প্রকাশ | ০৮ জুন ২০১৮, ২১:৪২

অনলাইন ডেস্ক

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন ফরিদপুরের মা-বোনদের নিয়ে ইফতার করেছেন। এলজিআরডি মন্ত্রী ও পরিবারবর্গের সঙ্গে ইফতার করতে পেরে আনন্দিত ফরিদপুরের মা-বোনেরা।

শুক্রবার মন্ত্রীর শহরের বদরপুরের বাসভবন ‘আফসানা মঞ্জিল’ প্রাঙ্গনে এই বিশাল ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার মাহফিলে ফরিদপুর সদর উপেজেলার ১১টি ইউনিয়নসহ জেলা সদরের বিভিন্ন শ্রেণি-পেশার প্রায় ২০ হাজার নারী অংশগ্রহণ করেন। ফরিদপুরের ইতিহাসে এটা একটি ব্যতিক্রমী ইফতার মাহফিল।

ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, আজকের এই বিশাল উপস্থিতিতে আমি মুগ্ধ। শুধুমাত্র মা-বোনদের নিয়ে আজ ইফতার মাহফিল হলো, ফরিদপুরের ইতিহাসে এটা ব্যতিক্রম।

তিনি বলেন, আমার মনে হয়, বাংলাদেশেও এ ধরনের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়নি। শুধুমাত্র মা-বোনদের নিয়ে আজ আমি ও আমার পরিবারবর্গ ইফতার করতে পেরে মহান আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া আদায় করছি।

মন্ত্রী বলেন, আমার অনেক দিনের একটি স্বপ্ন আজ পূরণ হলো। আজকের এই মা বোনদের উপস্থিতি প্রমাণ করে ফরিদপুরকে আমি একটি উন্নত জনপদ হিসেবে সাজানোর যে কর্মপরিকল্পনা বাস্তবায়ন করছি তাতে মা-বোনদের সমর্থন আছে। তারা আমাকে ভালোবাসে। এই ভালোবাসার টানেই তীব্র গরম উপেক্ষা করে দূর-দূরান্ত থেকে তারা এখানে ছুটে এসেছেন। আমি তাদের কাছে কৃতজ্ঞ। আমি যতদিন বেঁচে থাকব তাদের এই ভালোবাসার কথা মনে রাখবো। আমি জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও তাদের এ ভালোবাসার প্রতিদান দেয়ার চেষ্টা করে যাব।

তিনি আরও বলেন, বর্তমান সরকার দেশকে অল্প সময়ে যে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে অতীতে কেউ এভাবে পারেনি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালিত হচ্ছে বিধায় এটা সম্ভব হয়েছে। দেশ ও দেশের মানুষের ভাগ্য উন্নয়নে আবারও নৌকা প্রতীকে ভোট দেয়ার অনুরোধ জানান তিনি।

ইফতার মাহফিলে সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ডা.হাবিবে মিল্লাত, ফরিদপুরের পুলিশ সুপার মো. জাকির হোসেন খান, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেসাম হোসেন বাবর, মন্ত্রী পুত্র খন্দকার মাশুরুর হোসেন মিতু, মন্ত্রী কন্যা শারিতা মিল্লাত, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক মোল্লা, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল, জেলা যুবলীগের সভাপতি এ এইচ এম ফুয়াদ প্রমুখ উপস্থিত ছিলেন।

পিডিএসও/রিহাব