reporterঅনলাইন ডেস্ক
  ০৮ জুন, ২০১৮

মানিকগঞ্জে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

প্রতীকী ছবি

মানিকগঞ্জের শিবালয় উপজেলায় বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে চালকসহ দুজন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার মহাদেবপুর বাসস্ট্যান্ড এলাকার ঢাকা-আরিচা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন শিবালয় উপজেলার অন্যয়পুর এলাকার ওমর ড্রাইভারের ছেলে পিকআপ ভ্যান চালক লিটন হোসেন (২৫)। অপরজন ওই পিকআপের যাত্রী। তবে তার নাম-পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। লিটনের মরদেহ পরিবারের স্বজনদের নিকট মধ্যরাতে হস্তান্তর করা হলেও নিহত অপর ব্যক্তির মরদেহ মানিকগঞ্জ জেলা হাসপাতালের মর্গে রয়েছে।

বরংগাইল হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আমীর হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ঢাকামুখী মাছবোঝাই একটি পিকআপের সঙ্গে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি পরিবহনের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপের চালকসহ দুজন নিহত হন। এ ঘটনায় গুরুতর আহত হন আরও ১০ থেকে ১২ জন।

আহতদের উদ্ধার করে আশেপাশের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসক জানিয়েছেন। দুর্ঘটনায় আহতরা সবাই পিকআপ ভ্যানের যাত্রী। এ ঘটনায় পিকআপটি উদ্ধার করা হলেও যাত্রীবাহী পরিবহনটি এখনো মহাসড়কের পাশের খাদে পড়ে আছে বলেও জানান এসআই আমীর।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানিকগঞ্জ,বাস-পিকআপ সংঘর্ষ,সড়ক দুর্ঘটনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist