বাগেরহাট প্রতিনিধি

  ২৩ মে, ২০১৮

সড়ক ও জনপথের উদ্যোগ

বাগেরহাটে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ, জরিমানা আদায়

বাগেরহাট সড়ক ও জনপথের উদ্যোগে মহাসড়কের দুই পাশে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। সওজে'র নির্বাহী প্রকৌশলী মো. আনিসুজ্জামান মাসুদের নেতৃত্বে বুধবার সকালে ফকিরহাট উপজেলার টাউন-নওয়াপাড়া থেকে শুরু করে মোল্লাহাটের জয়ডিহি পর্যন্ত এ অভিযান পরিচালনা হয়। এদিন ফকিরহাট বিশ্বরোড মোড়, ফলতিতা বাজার ও জয়ডিহি এলাকায় প্রায় অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

উচ্ছেদ অভিযান চলাকালীন সময়ে ফকিরহাট মাইক্রো স্টান্ডে মহাসড়কের পাশে অবৈধভাবে স-মিলের গাছ রাখার অপরাধে স্থানীয় স-মিল মালিক গোপাল ঘোষকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করেন বাগেরহাট সদর উপজেলার এ্যাসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ শাহরিয়ার মুক্তার। এসময় আরো উপস্থিত ছিলেন উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ নজরুল ইসলাম, উপ-সহকারি প্রকৌশলী রাশিদুল রেজা, মোঃ সোহেক হোসেন ও মোঃ মাসুদ ডাকুয়া, সার্ভেয়ার নাইমুল ইসলাম, হাইওয়ে থানার এসআই জামাল উদ্দিন প্রমুখ।

বাগেরহাট-মাওয়া মহাসড়কের দুই পাশে অবৈধ স্থপনা গড়ে উঠায় সম্প্রতি সড়ক দুর্ঘটনা বৃদ্ধি পাওয়ার ফলে বাগেরহাট সড়ক ও জনপথের উদ্যোগে এ অভিযান পরিচালিত হয়। মহাসড়কের দু’পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ না হওয়া পর্যন্ত জেলা সড়ক ও জনপথ বিভাগের এ উচ্ছেদ অভিযান অভ্যাহত থাকবে বলে বাগেরহাট সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আনিসুজ্জামান মাসুদ জানিয়েছেন।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অবৈধ স্থাপনা,উচ্ছেদ,জরিমানা,সওজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist