reporterঅনলাইন ডেস্ক
  ১৭ মে, ২০১৮

ফেসবুকে প্রেম, বিয়ের দাবিতে এসে প্রেমিকের বয়স জানলেন প্রেমিকা

ফেসবুকে পরিচয়। এরপর ধীরে ধীরে প্রেম। সেই প্রেমের সূত্র ধরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে চলে আসেন প্রেমিকা। জানতে পারেন প্রেমিক তার চেয়ে ৭ বছরের ছোট। এ নিয়ে বিপাকে পড়েছেন প্রেমিকা। তবে প্রেমিকা বাড়িতে আসার খবর পেয়ে উধাও হয়েছেন প্রেমিক ও তার পরিবার।

রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা গ্রামে এ ঘটনা ঘটে। প্রেমিক উধাও হওয়ার পরও থেমে নেই প্রেমিকা। বরং বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাট্টা গ্রামের মো. তোমছেলের ছেলে বাহারুল (১৯) ফেসবুকের মাধ্যমে ঢাকার আজিমপুর এলাকার মনিষা (২৬) নামের ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন।

এরই সূত্র ধরে গত শুক্রবার অনার্স প্রথম বর্ষে পড়া প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে চলে আসেন তরুণী। পরে স্থানীয়দের সঙ্গে কথা বলে সেখান থেকে তার এক আত্মীয়র বাড়িতে ওঠেন তিনি।

সেখানে চারদিন থাকার পর বুধবার ওই প্রেমিকের বাড়িতে এসে অনশনে বসেন তরুণী। খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানের কার্যালয়ে নিয়ে যাওয়া হয় তাকে। বিষয়টি চেয়ারম্যানকে জানান তরুণী। পরে থানা পুলিশ ওই তরুণীর নিরাপত্তার কথা চিন্তা করে তাকে থানায় নিয়ে যায়।

ওই প্রেমিকার দাবি, ফেসবুকে বয়স লুকিয়ে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে বাহারুল। স্থানীয়দের সঙ্গে কথা বলে তিনি বিষয়টি নিশ্চিত হন।

বাহারুলের বয়স এতো কম হলে আমি তার বাড়িতে আসতাম না জানিয়ে ওই প্রেমিকা আরও বলেন, ও আমার সঙ্গে প্রতারণা করেছে। আমি কোনো মামলা করতে চাই না। বাহারুলের কোনো ক্ষতি হোক আমি চাই না। আমি তাকে ভালোবেসেছি। তাই বিয়ে করার জন্য এখানে এসেছি। এসব কথা বলে কেঁদে ফেলেন প্রেমিকা।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (পাংশা) সার্কেল মো. ফজলুল করিম বলেন, মেয়েটির নিরাপত্তার কথা চিন্তা করে আমরা তাকে থানায় নিয়ে আসি এবং তাকে আইনগত সহায়তার কথা বলি। সে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে না বলে আমাদের জানায়। পরে তার নিকট আত্মীয়দের জিম্মায় তাকে দেয়া হয়েছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফেসবুক প্রেম,প্রেমিকের বয়স,প্রেমিকা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist