চায়ের দোকানে আইপিএল নিয়ে জুয়া, উদ্ধার দেড় লাখ টাকা

প্রকাশ : ১৭ মে ২০১৮, ১৯:১৭

অনলাইন ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ আইপিএলকে কেন্দ্র করে সারা বাংলাদেশে জমে উঠেছে জুয়ার আসর। বিভিন্ন চায়ের স্টলে বসে থাকে এই জুয়ার আসর। কিশোর, যুবক ও বৃদ্ধ সবাই এই জুয়া খেলায় ব্যস্ত। ব্রাহ্মণবাড়িয়া জেলাও এর ব্যতিক্রম নয়।

বুধবার রাতে শহরের কাজীপাড়া মাহমুদ শাহ রোডের একটি চায়ের দোকান থেকে মোম্বাই ইন্ডিয়ানস ও কিংস ইলেভেন পাঞ্জাবের খেলা চলার সময় ৩৩ জুয়ারিকে আটক করেছে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ ১লাখ ৫৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তাক্ষৎণিকভাবে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা আটক প্রত্যেক জুয়ারিদের তিন দিনের সাজা দেন।
সাজাপ্রাপ্ত জুয়ারিদের মধ্যে সেন্টু, হারুন, হাবিব, আলী, মনির, হোসেন, সোহরাব, খায়েশ, হুমায়ূন, তাপস, কাশেমের নাম জানা গেছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

অভিযানকালে অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল কবির, সদর থানার ওসি (তদন্ত) জিয়াউল হক, উপ-পুলিশ পরিদর্শক সোহাগ রানা, দেলোয়ার হোসেন, নাজমুল হোসেন, আরিফুর রহমান ও মো. সায়েদ উপস্থিত ছিলেন।

পিডিএসও/রিহাব