reporterঅনলাইন ডেস্ক
  ১৭ মে, ২০১৮

সিরাজগঞ্জে বাস-পিকআপ সংঘর্ষে ৩ যাত্রী নিহত

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে কলেজ শিক্ষকসহ ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩ জন।

বৃহস্পতিবার সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে তাড়াশ উপজেলার খালকুলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

নিহতরা হলেন পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার খান মরিচ ইউনিয়নের করতকান্দি গ্রামের মৃত রবীন্দ্রাথ সরকারের ছেলে ও শাহজাদপুর মহিলা কলেজের প্রভাষক গোপীন্দ্রনাথ সরকার (৪৫) ও তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের ঘরগ্রামের দুলাল আহম্মেদের ছেলে সোহাগ (২৮) ও তাড়াশের আমবাড়িয়া গ্রামের আব্দুল মান্নান মন্ডলের স্ত্রী রেনুকা বেগম।

স্থানীয় মাগুড়া বিনোদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুল ইসলাম বুলবুল জানান, তাড়াশ থেকে হাটিকুমরুলের দিকে যাচ্ছিল যাত্রীবাহী পিকআপ ভ্যানটি। ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মামুন পরিবহণের একটি দ্রুতগামী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পিকআপ ভ্যানটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ওই দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরও ২ যাত্রী। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ হাসপাতালে নেয়ার পর রেনুকা নামে আরো একজন নারী মারা যান।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে একজনের মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে পাঠানো হয়েছে। চালক ও হেলপারসহ দুর্ঘটনা কবলিত বাসটিকে জব্দ করা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক দুর্ঘটনা,সিরাজগঞ্জ,বাস-পিকআপের সংঘর্ষ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist