ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আ.লীগ নেতার আত্মহত্যা

প্রকাশ : ১৬ মে ২০১৮, ১৬:৪৫ | আপডেট : ১৬ মে ২০১৮, ১৭:০৬

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুরে জারিয়াগামী বলাকা কমিউটার ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আওয়ামী লীগ নেতা পরিমল মোদক (৬৫) আত্মহত্যা করেছেন।

পরিমল উপজেলার মইলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি। বুধবার সকালে ময়মনসিংহ-জারিয়া রেলসড়কের শ্যামগঞ্জে এই দুর্ঘটনা ঘটে।ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইনজীবি গোলাম মোস্তফা পরিমলের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেন। 

স্থানীয় ও রেলওয়ে সূত্রে জানা গেছে, পরিমলের বাড়ি মইলাকান্দা ইউনিয়নের শ্যামগঞ্জে। তিনি ওই এলাকার একজন বিশিষ্ট ব্যবসায়ী। ঢাকা থেকে ছেড়ে আসা বলাকা কমিউটার ট্রেনটি বুধবার সকালে শ্যামগঞ্জ রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি দিয়ে জারিয়ার উদ্দেশে যাচ্ছিল।

একপর্যায়ে শ্যামগঞ্জ বাজার অতিক্রম করার সময় পরিমল চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিলে কাটা পড়ে তার শরীরের বিভিন্ন অংশ বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরই তিনি মারা যান।

গৌরীপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওবায়দুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থল গিয়ে আহত পরিমল বাবুকে স্থানীয়দের সহযোগিতায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি। পরে জানতে পারি তিনি মারা গেছেন। কিন্তু কী কারণে তিনি ট্রেনের নিচে ঝাঁপ দিয়েছেন তা সঠিক বলতে পারছি না।

পিডিএসও/তাজ