স্বামীর গ্রেফতারের খবরে স্ত্রীর মৃত্যু

প্রকাশ : ১৬ মে ২০১৮, ১৩:০৯ | আপডেট : ১৬ মে ২০১৮, ১৩:২১

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুরে স্বামীর গ্রেফতারের খবর শোনে চার সন্তানের জননী ছাবিকুন্নাহার (৪৫) মৃত্যুর কোলে ঢলে পড়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার মাওহা ইউনিয়নের ঝলমলা গ্রামে এই ঘটনা ঘটে। ছাবিকুন্নাহার ওই গ্রামের আবদুল কাদিরের স্ত্রী। এর আগে গৌরীপুর থানা পুলিশ ওই ইউনিয়নের নহাটা বাজার থেকে গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি আবদুল কাদিরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, গৌরীপুর থানার একটি জুয়ার মামলার আসামি ছিলেন আবদুল কাদির। পলাতক থাকার কারণে কাদিরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। এরপর থেকে পুলিশ তাকে গ্রেফতারের জন্য চেষ্টা চালাচ্ছিল। গতকাল সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে গৌরীপুর থানার এসআই রুহুল আমিন মাওহা ইউনিয়নের নহাটা বাজারে অভিযান চালিয়ে কাদিরকে গ্রেফতার করেন। কিছুক্ষণ পর এই খবর বাড়িতে পৌঁছলেই কাদিরের স্ত্রী চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে মূমুর্ষ অবস্থায় তাকে হাসপাতালে নেয়ার পথে মারা যান।

স্বজনরা জানান, দাম্পত্য জীবনে সাবিকুন্নাহারের চার ছেলে রয়েছে। বড় দুই ছেলে ফুল মিয়া ও রুবেল মিয়া বিবাহিত। অপর দুই ছেলের মধ্যে রিয়াজ দ্বিতীয় শ্রেণিতে পড়ে। সবার ছোট ছেলে ইমনের বয়স চার মাস।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ বলেন, কাদিরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। পরবর্তীতে তার স্ত্রীর মৃত্যুর খবর শোনে মানবিক বিষয় চিন্তা করে পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে।

পিডিএসও/হেলাল