সাভারে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশ : ১৬ মে ২০১৮, ০৮:৫৭

অনলাইন ডেস্ক

রাজধানীর ঢাকার অদূরে সাভারের আমিনবাজারে গাড়িচাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারের তুরাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন—মানিকগঞ্জের সিংগাইরের ব্যবসায়ী মেহেদী হাসান বাবু (২৭) ও পল্লী চিকিৎসক ছানোয়ার হোসেন (২৮)।

নিহত ব্যবসায়ী মেহেদী হাসান বাবু মানিকগঞ্জের সিংগাইর থানার ওয়াজনগর গ্রামের সামছুল আলম সোনা মিয়ার ছেলে। আর ছানোয়ার রাজশাহীর তানোর থানার কান্নাপাড়া গ্রামের ইয়াজ উদ্দিনের ছেলে। তিনি সিংগাইর ওয়াজনগর গ্রামে কালাম মোল্লার বাড়িতে ভাড়া থাকতেন। 

পুলিশ সূত্র জানায়, রাতে হেমায়েতপুর থেকে দুই মোটরসাইকেল আরোহী ঢাকা-আরিচা মহাসড়কে রাজধানীর মিরপুর যাচ্ছিলেন। মোটরসাইকেলটি তুরাগ এলাকায় পৌঁছলে পেছন থেকে আসা দ্রুত গতির একটি গাড়ি চাপা দেয়। এতে দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির জানান, পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় ঘাতক গাড়িটি কী বাস না ট্রাক তা শনাক্ত করা যায়নি। তবে এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা করা হবে বলে জানান তিনি।

পিডিএসও/হেলাল