reporterঅনলাইন ডেস্ক
  ০৩ মে, ২০১৮

রহস্য ঘিরে তাসফিয়ার মৃত্যু, থানায় মামলা

চট্টগ্রামে স্কুলছাত্রী তাসফিয়া (১৬) হত্যার ঘটনায় আদনানসহ ৬ জনকে আসামি করে মামলা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাসফিয়ার বাবা মোহাম্মদ আমিন পতেঙ্গা থানায় মামলা করেছে।

পতেঙ্গা থানার ওসি মো. আবুল কাশেম বিষয়টি নিশ্চিত করেছেন। তাসফিয়ার বাবা মোহাম্মদ আমিন বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে আটক আদনান মির্জাকে প্রধান আসামি করে ৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। মামলা নম্বর ৩।

তিনি আরও বলেন, মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।’

এর আগে বুধবার সকালে নগরের পতেঙ্গা সমুদ্র সৈকতের ১৮ নম্বর ব্রিজঘাটের পাথরের ওপর থেকে সানসাইন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী তাসফিয়া আমিনের মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই দিনই সন্ধ্যায় নগরের খুলশী থানার জালালাবাদ হাউজিং সোসাইটি এলাকা থেকে অভিযান চালিয়ে তাসফিয়ার বন্ধু আদনান মির্জাকে (১৬) আটক করে পুলিশ।

আটক আদনান মির্জা ব্যবসায়ী ইস্কান্দার মির্জার ছেলে। এর আগে বুধবার পুলিশের এসি মো. জাহেদুল ইসলাম বলেন, তাসফিয়ার বন্ধু আদনান মির্জা। মঙ্গলবার বিকেলের দিকে বাসায় কাউকে না জানিয়ে তাসফিয়া বাসা থেকে বেরিয়ে চায়না গ্রিল নামে একটা রেস্টুরেন্টে বন্ধু আদনানের সঙ্গে দেখা করে। পরে বাসা থেকে ফোন পায় তাসফিয়া। তাকে সিএনজি অটোরিকশায় তুলে দেন আদনান। কিন্তু বাবা-মার ভয়ে তাসফিয়া বাসায় ফেরেনি বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরও বলেন, তাসফিয়া রাত নয়টার পরও বাসায় না ফেরায়, তার বাবা-মা দুশ্চিন্তায় পড়ে যান। পরে আবারও আদনানকে ফোন করে তাসফিয়ার খবর জানতে চান। তাসফিয়াকে সিএনজি অটোরিকশা নিয়ে বাসায় পাঠিয়ে দেওয়ার কথা জানায় আদনান।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তাসফিয়া,রহস্য,মৃত্যু
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist