কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

  ০১ মে, ২০১৮

‘আওয়ামী লীগ সরকার শ্রমিকের আশা-ভরসার স্থান’

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শ্রমিকদের জন্য সর্বদা কাজ করে গেছেন। তাই তিনি ক্ষমতায় আসার পর শ্রমিকদের মজুরী বৃদ্ধি করেছেন। আর তার কন্যা জননেত্রী শেখ হাসিনাও শ্রমিকদের প্রতি আন্তরিক হয়ে তিনিও শ্রমিকদের মজুরী বৃদ্ধি করেছেন। আওয়ামী লীগ সরকার মানেই শ্রমিকদের আশা-ভরসার স্থান। মঙ্গলবার দুপুরে উপজেলা শ্রমিক লীগ আয়োজিত মে দিবসের র‌্যালির পরের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর স্থানীয়ভাবে অনেক কল-কারখানা প্রতিষ্ঠিত হয়েছে। আর তাতে হাজার হাজার শ্রমিক কাজ করছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকার মনে করেন দেশের শ্রমিকরা ও তাদের পরিবার ভাল থাকলে দেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাবে। ’ পরে প্রতিমন্ত্রী উপজেলার দরিদ্র শ্রমিক পরিবারের মাঝে ৩৫টি সেলাই মেশিন বিতরণ করেন।

উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. ইউসুফ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী হামীমের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, জেলা পরিষদের সদস্য শফিউল কাদের নান্নু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ. যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম তারিকুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আওয়ামী লীগ,শ্রমিক,ভরসার স্থান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist