reporterঅনলাইন ডেস্ক
  ২৬ এপ্রিল, ২০১৮

রংপুরে ট্রাকে অ্যাম্বুলেন্সের ধাক্কা, প্রসূতিসহ নিহত ৩

রংপুরের তারাগঞ্জ থানার পাগলাপীর এলাকায় একটি অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা লেগে প্রসূতিসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার দুপুরে তারাগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারাগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক আবদুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা হলেন, দিনাজপুরের বিরামপুর উপজেলার বিশ্বনাথপুর গ্রামের মোসাদ্দেক আজাদের স্ত্রী মনি বেগম (২০), মনির চাচি অফিয়া খাতুন (৫০) ও অ্যাম্বুলেন্সের সহকারী তুষার (১৮)।

দুর্ঘটনা সম্পর্কে আবদুর রাজ্জাক জানান, নীলফামারীর সৈয়দপুর থেকে একটি অ্যাম্বুলেন্স প্রসূতিকে নিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিল। তারাগঞ্জে পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে দাঁড়ানো ওই ট্রাকে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয় অ্যাম্বুলেন্সটি। এতে ঘটনাস্থলেই ওই প্রসূতিসহ তিনজনের মৃত্যু হয়। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রমেক হাসপাতালে নেওয়া হয়েছে।

দুর্ঘটনায় অ্যাম্বুলেন্স চালক ও নিহত মনির স্বামী মোসাদ্দেক আজাদ আহত হয়েছেন। তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।চিকিৎসাধীন তিনজনের মধ্যে চালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানানো হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দুর্ঘটনা,ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist