পটুয়াখালী প্রতিনিধি

  ২৩ এপ্রিল, ২০১৮

জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

‘খাদ্যের কথা ভাবলে,পুষ্টির কথাও ভাবুন’ এই প্রতিপাদ্য নিয়ে ২৩ এপ্রিল থেকে ২৯ এপ্রিল পর্যন্ত জাতীয় পুষ্টি সপ্তাহ পালন করা হচ্ছে। এ উপলক্ষে পটুয়াখালী জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ৯টায় সার্কিট হাউজ প্রাঙ্গণ থেকে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হেমায়েত উদ্দিনের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন শহর প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয় সামনে গিয়ে শেষ হয়। পরে দিবসটি উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সিভিল সার্জন ডা. শাহ মোজাহেদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. মো. মাছুমুর রহমান। সদর উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মো. মোখলেছুর রহমানের সঞ্চালনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হেমায়েত উদ্দিন, জেলা সিনিয়র তথ্য অফিসার মো. জাকির হোসেন, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. মো. রেজাউর রহমান।

এছাড়া আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ লোকমান হাকিম,জেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রুহুল আমিন,সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুভাস চন্দ্র শীল,ব্র্যাকের মোঃ আসাদুল্লাহ,জেলা স্যানিটেরি ইন্সেপেক্টর মহিউদ্দিন আল মাসুদ,সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা কর্মকর্তা রতন কুমার পাল প্রমুখ। র‌্যালি ও আলোচনা সভায় জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,এনজিও প্রতিনিধি উপস্থিত ছিলেন।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
র‌্যালি ও আলোচনা সভা,জাতীয় পুষ্টি সপ্তাহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist