ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২২ এপ্রিল, ২০১৮

ভালুকায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৩

ময়মনসিংহের ভালুকায় দাঁড়িয়ে থাকা একটি কভার্ডভ্যানে ধাক্কার পর চালকসহ প্রাইভেটকারের তিন আরোহী নিহত হয়েছেন; আহত হয়েছেন আরো দুজন। নিহতরা হলেন ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামির দিয়া গ্রামের কাদির খান মাস্টার (৬৫), তার ছেলে জুয়েল খান (৪৫) ও চালক (৩২)। তাৎক্ষণিকভাবে চালকের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার নিশিন্দা এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে ভালুকা থানার ওসি মামুন অর রশিদ জানান। আহত কাদির খানের দুই ছেলে বাছির খান (৪০) এবং বিপ্লব খানকে (৪২) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি মামুন বলেন, প্রাইভেটকারটি ভালুকা থেকে ময়মনসিংহে যাচ্ছিল। পথে চালক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি কভার্ডভ্যানে ধাক্কা দিলে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই কাদিরের মৃত্যু হয়। পরে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে জুয়েল ও চালকের মৃত্যু হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক দুর্ঘটনা,ভালুকা,ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist