পাবনা প্রতিনিধি

  ২১ এপ্রিল, ২০১৮

স্কুলের দেয়াল ধসে ১ শিক্ষার্থী নিহত, আহত ৩

পাবনায় স্কুলের দেয়াল ধসে ১ শিক্ষার্থী নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছে। শনিবার সকালে পাবনার পৌর সদরের শিবরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ দুর্ঘটনা ঘটে। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে ২ জনের অবস্থার আশঙ্কাজনক হলে তাদেরকে রাজশাহী মেডিকেলে কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন ১ জনের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাবনা শিবরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সংস্কার কাজের জন্য স্কুলের দেয়াল ঘেঁষে বালুসহ নির্মাণ সামগ্রী রেখেছিলেন ঠিকাদার। শনিবার সকালে স্কুলের দেয়ালের পাশ দিয়ে যাচ্ছিল কয়েকজন শিক্ষার্থী। এ সময় হঠাৎ দেয়াল ধ্বসে পড়ে শিক্ষার্থীদের ওপর। এতে গুরুতর আহত হয় দ্বিতীয় শ্রেণির ছাত্রী আফরিন নাহার ও আফসানা এবং শিশু শ্রেণির ছাত্র আল আমিন ও ইসমাইল হোসেন। তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় কতর্ব্যরত চিকিৎসক আফরিন নাহার ও ইসমাইল হোসেনকে উন্নত চিকিৎসার জন্য দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে আফরিন নাহার মৃত্যবরণ করে।

খবর পেয়ে হাসপাতালে গিয়ে আহত শিক্ষার্থীদের দেখতে ও চিকিৎসার খোঁজ খবর নেন জেলা প্রশাসক জসিম উদ্দিন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম।

এদিকে ঘটনার পর বিক্ষুব্ধ শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয়রা স্কুলের সামনে ভাঙা দেয়ালের ইট ফেলে তারা ঢাকা-পাবনা মহাসড়ক অবরোধের চেষ্টা করলে কিছু সময় যান চলাচল ব্যাহত হয়। পরে পুলিশ গিয়ে তাদের সরিয়ে দেয়।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শিক্ষাথী নিহত,আহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist