রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ২০ এপ্রিল, ২০১৮

রূপগঞ্জে নাগরিক সংবর্ধনা ও পুরুষ্কার বিতরণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নাগরিক সংবর্ধনা ও ছাত্র-ছাত্রীদের মাঝে পুরুষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার হাটাব এলাকাবাসীর পক্ষ থেকে ও হাটাব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্যেগে এ সংবর্ধনা ও পুরুষ্কার বিতরণ করা হয়।

কাঞ্চন পৌরসভার কাউন্সিলর আব্দুল কাইউম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক)। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নিলা, আওয়ামী লীগ সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, ব্যবসায়ী কামাল উদ্দিন, কাঞ্চন পৌর যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম রফিক। আরো উপস্থিত ছিলেন, শিক্ষক আক্তারুজ্জামান মোল্লা, ওমর ফারুক, আবু সিদ্দিক, মোক্তার হোসেন, ফকরুল ইসলাম তপন মাষ্টার, জহিরুল হক, সেলিনা বেগম, সাদিয়া আফরিন নদী, শ্রীমতি মুক্তা রানী সরকার প্রমুখ।

এসময় গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) বলেন, ছেলে-মেয়েদের লেখা-পড়ার পাশাপাশি খেলা-ধুলারও প্রয়োজন রয়েছে। প্রতিটি অভিভাবকের দায়িত্ব হলো ছেলে-মেয়েদের খেয়াল রাখা। যাতে কোন অন্যায় বা অপরাধের সঙ্গে না জড়ায় সেদিকে খেয়াল রাখতে হবে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাগরিক সংবর্ধনা,পুরুষ্কার বিতরণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist