reporterঅনলাইন ডেস্ক
  ১৯ এপ্রিল, ২০১৮

রাজীবের ২ ভাইকে নগদ টাকা দিলেন জেলা প্রশাসক

রাজধানীতে দুই বাসের চাপায় হাত হারিয়ে নিহত রাজীব হোসেনের দুই ভাই মেহেদী হাসান ও হাফেজ আবদুল্লাহকে ৪৫ হাজার টাকা দিলেন জেলা প্রশাসক ড. মো. মাছুমুর রহমান।

এর মধ্যে জেলা প্রশাসন থেকে ২৫ হাজার এবং সমকাজসেবা অধিদপ্তর থেকে ২০ হাজার টাকা দেয়া হয়।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে জেলা প্রশাসকের দরবার হলে আনুষ্ঠানিকভাবে তাদের হাতে নগদ এই টাকা তুলে দেয়া হয়। এসময় নিহত রাজিব হোসেনের খালা জাহানারা বেগম ও মামা জাহিদুল ইসলাম উপস্থিত ছিলেন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হেমায়েত উদ্দিন, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক শিলা রানী দাস প্রমুখ।

রাজধানীর মহাখালীর সরকারি তিতুমীর কলেজের স্নাতক দ্বিতীয়বর্ষের ছাত্র রাজীব হোসেন গেলো ৩ এপ্রিল বিআরটিসির একটি দোতলা বাসে দাঁড়িয়ে যাচ্ছিলেন। ওই সময় তার ডান হাতটি বাসের সামান্য বাইরে ছিল। হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসি বাসের গা ঘেঁষে ওভারটেক করার সময় রাজীবের ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

পথচারীদের সহায়তায় তাকে দ্রুত শমরিতা হাসপাতালে নেয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

সেখানে গত সোমবার দিনগত রাত ১২টা ৪০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাজীব মারা যান।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজীব,২ ভাই,নগদ টাকা,জেলা প্রশাসক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist