reporterঅনলাইন ডেস্ক
  ১৮ এপ্রিল, ২০১৮

বাসের ধাক্কায় বাবা-মেয়ে নিহত

বাগেরহাটে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আনিসুজ্জামান ইসমাইল (৪০) ও তার ৬ বছরের মেয়ে রানিসা নিহত হয়েছেন। এ সময় তার স্ত্রী রোজিনা বেগম (৩৫) গুরুতর আহত হন। বুধবার সকালে বাগেরহাট-খুলনা মহাসড়কের কাঁঠালতলা এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে। আহত রোজিনাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত আনিসুজ্জামান বাগেরহাট শহরের রাহাতের মোড়ে চশমার দোকান ইসমাইল অপটিক্যালের মালিক।

বাগেরহাট মহাসড়কের কাটাখালী হাইওয়ে থানার ওসি কে এম আজিজুল ইসলাম বলেন, বাগেরহাট থেকে খুলনার উদ্দেশে ছেড়ে আসা একটি অজ্ঞাত যাত্রীবাহী বাসটি সামনে থাকা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা শিশুসহ তিন আরোহী ছিটকে রাস্তার উপর পড়ে যান। এ সময় পুরুষ আরোহী আনিসুজ্জামান ও তার ৬ বছরের মেয়ে রানিসা ঘটনাস্থলেই মারা যান।

পরে স্থানীয় লোকজন রোজিনাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। নিহত দুজনের লাশ উদ্ধার করে বাগেরহাট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়া যাত্রীবাসটি সনাক্তের চেষ্টা চলছে বলে জানিয়েছেন কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাগেরহাট,বাসের ধাক্কায় নিহত,মোটরসাইকেল দুর্ঘটনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist