রাজশাহী ব্যুরো

  ১৬ এপ্রিল, ২০১৮

রাজশাহীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ

রাজশাহী নগরীর প্রাণকেন্দ্র সাহেববাজার এলাকার ফুটপাত থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে পুলিশ। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত সাহেববাজার জিরোপয়েন্ট থেকে মনিচত্বর পর্যন্ত এলাকায় এ উচ্ছেদ অভিযান চালানো হয়।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, সাহেববাজার এলাকার ফুটপাতে এবং মূল সড়কে অবৈধ স্থাপনার কারণে অস্বাস্থ্যকর পরিবেশের সৃষ্টি হচ্ছে, বাড়ছে যানজট। এ কারণে পথচারীরা বিড়ম্বনায় পড়ছেন। বিষয়টি পুলিশ কমিশনার মাহাবুবুর রহমানের নজরে আসলে তার নির্দেশেই এ অভিযান চালানো হয়। তিনি জানান, শহর পরিচ্ছন্নতার অংশ হিসেবে অন্তত ৫০টি অবৈধ দোকানপাট ফুটপাত থেকে তুলে দেওয়া হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক এক ফুটপাত ব্যবসায়ী বলেন, হঠাৎ করে অভিযান চালানোই মালপত্র নিয়ে বিপদে আছি। আগে থেকে বললে অনেকে এমনিতেই ঝুকি নিয়ে ব্যবসা করবে না। ফুটপাতে যারা ব্যবসা করে তারা প্রায় সকলেই গরীব মানুষ।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অবৈধ স্থাপনা উচ্ছেদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist