reporterঅনলাইন ডেস্ক
  ১৬ এপ্রিল, ২০১৮

খাগড়াছড়িতে নিখোঁজ যুবলীগ নেতার মরদেহ উদ্ধার

নিখোঁজের দুইদিন পর খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার রসিক নগর থেকে মো. মোশাররফ হোসেন (৩০) নামে এক যুবলীগ নেতার মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তি উপজেলার মেরুং ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। গত ১৩ তারিখ থেকে নিখোঁজ ছিলেন মোশারফ হোসেন।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসু উদ্দীন মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার সন্ধ্যায় উপজেলার রসিক নগর এলাকার বটতলীর পুরাতন রিং ওয়েলের ৭০ ফিট গভীর খাদ থেকে মোশারফের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের ভগ্নিপতি মো. মঞ্জুরুল আলম জানান, শুক্রবার রাত সাড়ে ১০টার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ সময় তার মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলেও পাওয়া যায়নি। রোববার বিকেলে স্থানীয়রা রশিক নগর বাজার এলাকার একটি পরিত্যাক্ত গভীর কূপের পাশে রক্ত দেখতে পেয়ে দীঘিনালা পুলিশকে জানায়।

পরে পুলিশ ফায়ার সার্ভিসের একটি ইউনিটের সহযোগিতায় মরদেহটি উদ্ধার করে। নিহতের মাথায় ও শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলেও জানায় পুলিশ।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুবলীগ নেতা,খাগড়াছড়ি,মরদেহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist