ধর্মপুর নাজিম আলী স্কুল এন্ড কলেজের পুনর্মিলনী অনুষ্ঠিত

প্রকাশ : ১৫ এপ্রিল ২০১৮, ২১:০১

চৌদ্দগ্রাম সংবাদদাতা

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ধর্মপুর নাজিম আলী স্কুল এন্ড কলেজের ১ম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। ১৯৭২ সালে বিদ্যালয় প্রতিষ্ঠার পর গত শুক্রবার ১ম বারের মত পূর্নমিলনী অনুষ্ঠিত হলো। কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্কুল এন্ড কলেজের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ভিপি মাহাবুব হোসেন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মাঈন উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দীপন দেবনাথ, মাধ্যমিক শিক্ষা অফিসার আজহারুল ইসলাম ভূইয়া, বিদ্যালয়ের দাতা সদস্য ইছহাক মিয়া। 

চেয়ারম্যান ভিপি মাহাবুব হোসেন বলেন, এমন একটি পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিতির মাধ্যমে আবারও প্রমান করলেন আপনারা এই শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষকদের মন থেকে কতটুকু শ্রদ্ধাভরে  ভালবাসেন। এমন বিশাল উপস্হিতি আমার ধারনা ছিলনা। আজ এখানে উপস্থিত প্রাক্তন ছাত্র ছাত্রীরা দেশের বিভিন্ন সরকারী উচ্চ পর্যায়ে কর্মরত আছেন তাই সকলের প্রতি আমার ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে একটি কথা ই থাকবে, মাদক এর সর্বনাশা চোবল থেকে নিজের সমাজ রক্ষায় এগিয়ে আসবেন। উক্ত অনুষ্ঠানে সাবেক ও বর্তমান শিক্ষকসহ অতিথিবৃন্দ মূল্যবান আলোচনা করেন।

এর আগে মৃত শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের আত্নার মাগফেরাত কামনায় অনুষ্ঠান শুরু হয়। পরে আতশবাজি উৎসবের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। অনুষ্ঠানে আরো ছিল স্মৃতি চারণ, র‌্যাফেল ড্র, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং প্রাক্তণ শিক্ষকদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

পিডিএসও/রানা