মুকুল মাসুদ, গাইবান্ধা

  ১২ এপ্রিল, ২০১৮

বাস্তুভিটা ও কৃষিজমি ধ্বংস করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ

গণতান্ত্রিক বাম মোর্চা ও সিপিবি বাসদ গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে জেলা শহরে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল শেষে শহরের ১নং ট্র্যাফিক মোড় এলাকায় এক সমাবেশে বক্তব্য রাখেন সিপিবির প্রেসিডিয়াম সদস্য ও জেলা সভাপতি মিহির ঘোষ, বাসদ মাকর্সবাদী জেলা আহবায়ক কমরেড আহসানুল হাবীব সাঈদ, বাসদ জেলা সমন্বয়ক গোলাম রব্বানী প্রমুখ।

বক্তারা সুন্দরগঞ্জ উপজেলার চরখোর্দ্দা লাঠশালায় বেক্সিমকো কোম্পানী কর্তৃক বাস্তুভিটা ও আবাদী জমি ধ্বংস করে সোলার প্ল্যান্ট নির্মাণের প্রতিবাদ জানিয়ে শর্তানুযায়ী অকৃষি জমিতে সোলার প্ল্যান্ট স্থাপনের আহবান জানান।

তারা আন্দোলনকারীদের ওপর পুলিশের বর্বরোচিত গুলি বর্ষণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে অন্যায়ভাবে গুলি বর্ষণকারী পুলিশ সদস্যদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন। নেতৃবৃন্দ আন্দোলনকারী চাষীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানী না করে অবিলম্বে তাদের যৌক্তিক দাবি মেনে নেয়ার আহবান জানান।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাস্তুভিটা,কৃষিজমি ধ্বংস,প্রতিবাদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist