reporterঅনলাইন ডেস্ক
  ১২ এপ্রিল, ২০১৮

ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে, নিহত ২

নাটোরের বড়াইগ্রামে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের হোটেলে ঢুকে পড়ায় নারীসহ দুই শ্রমিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো এক শ্রমিক। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের শ্রীরামপুর এলাকায় আজমেরী বাজারের আল-আমিন হোটেলে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলনে—উপজেলার কায়েমকোলা গ্রামের আমীর উদ্দিনের স্ত্রী হাসিনা বেগম (৫৫) ও শ্রীরামপুর গ্রামের শাহ মাহমুদ (৬০)। আহত শাহীন আলম (৪০) নাটোর সদর উপজেলার বাসিন্দা।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম সামসুন নুর জানান, ভোর ৫টার দিকে একটি ট্রাক ময়মনসিংহ থেকে মাছ নিয়ে পাবনা যাচ্ছিল। পথে তেল নেওয়ার জন্য ট্রাকটি আজমেরী বাজারের নুরে-আলম ফিলিং স্টেশনে ঢোকার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের আল-আমিন হোটেলে ঢুকে পড়ে। এ সময় ঘুমন্ত অবস্থায় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান হোটেল শ্রমিক শাহ মাহমুদ ও হাসিনা বেগম। এতে আরেক শ্রমিক শাহীন আহত হন।

খবর পেয়ে সকালে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। আহত শাহীনকে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক-হেলপার আগেই পালিয়ে গেছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাটোর,হোটেল,ট্রাক দুর্ঘটনা,নাটোর সদর হাসপাতাল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist