reporterঅনলাইন ডেস্ক
  ১১ এপ্রিল, ২০১৮

ইলিশ কিনতে গিয়ে ২ বাইক আরোহীর মৃত্যু

পহেলা বৈশাখের জন্য ইলিশ মাছ কিনতে গিয়ে মানিকগঞ্জে বাসচাপায় নিহত হয়েছেন দুই মোটরসাইকেল আরোহী। বুধবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ সদর উপজেলার মানরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন—জেলার সাটুরিয়া উপজেলার ধুল্লা গ্রামের আবদুল কাদের (৩০) এবং জান্না গ্রামের আবদুল গফুর (২৮)।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, পহেলা বৈশাখের জন্য ইলিশ কিনতে সকাল সাড়ে সাতটার দিকে মোটরসাইকেলযোগে তরাহাটে যাচ্ছিলেন আবদুল কাদের ও গফুর। ঢাকা-আরিচা মহাসড়কের মানরা এলাকায় পৌঁছার পর ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে বাইকটিতে থাকা দুজনই আহত হন। স্থানীয়রা দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেয়ার চেষ্টা করলে পথেই তাদের মৃত্যু হয়।

তিনি আরো বলেন, দুর্ঘটনার পর হানিফ পরিবহনের বাসটি আটক করা হয়েছে। তবে বাসের চালক পালিয়ে গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পহেলা বৈশাখ,সড়ক দুর্ঘটনা,মানিকগঞ্জ,বাসচাপায় নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist