লালমনিরহাট প্রতিনিধি

  ০৯ এপ্রিল, ২০১৮

লালমনিরহাটে ভূমি সেবা সপ্তাহ পালিত

জনগনের অর্থনৈতিক উন্নয়ন, দারিদ্র বিমোচন ও ভূমি ব্যবস্থাপনায় গতিশীলতা আনায়নের লক্ষে নানা আয়োজনের মধ্য দিয়ে লালমনিরহাটে ভূমি সেবা সপ্তাহ পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসক কার্যালয় থেকে একটি র‌্যালী বের হয়ে সদর ভূমি অফিসে এসে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লালমনিরহাট জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আহসান হাবিবের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. শফিউল আরিফ, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ রেজাউল আলম সরকার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) আমিনুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শামিউল আমীন ও বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক বীর প্রতীক প্রমূখ।

সেবা সপ্তাহ উপলক্ষে তৃনমুল পর্যায়ে ওয়ান স্টপ সার্ভিস সেন্টারসহ বিভিন্ন পয়েন্টে ভূমি রেকর্ড হালনাগাতকরন, ভূমি উন্নয়ন ও কর আদায়, কৃষি জমি সুরক্ষা, সায়রাত মহাল ইজারাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে সুশিল সমাজ ও তৃনমূল পর্যায়ের সকল স্থরের লোকজন উপস্থিত ছিলেন। আলোচনা সভা সঞ্চালনা করেন, লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জয়শ্রী রানী রায়।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভূমি সেবা সপ্তাহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist