reporterঅনলাইন ডেস্ক
  ২৪ মার্চ, ২০১৮

উদ্ধার হয়নি শীতলক্ষ্যায় নৌকাডুবিতে নিখোঁজরা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী নৌকাডুবির ঘটনায় নিখোঁজ পাঁচজনকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। শনিবার সকাল থেকে নদীতে নিখোঁজ ব্যক্তিদের খোঁজে ইঞ্জিনচালিত নৌকা নিয়ে সন্ধান চালাচ্ছে পুলিশ।

এর আগে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল শুক্রবার উদ্ধার কাজ শুরু করলেও রাতে অভিযান স্থগিত করা হয়। রূপগঞ্জ থানার এসআই আমিনুল হক জানান, দুর্ঘটনার সময় নৌকায় থাকা ১৪ জনের মধ্যে ৯ জন সাঁতার কেটে তীরে আসতে পারলেও অপর পাঁচজন নিখোঁজ রয়েছেন। নিখোঁজদের ট্রলারযোগে খোঁজা হচ্ছে।

এর আগে শুক্রবার রাতে উপজেলার রুপসী কাজীপাড়া এলাকার শীতলক্ষ্যা নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী নৌকা ডুবে পাঁচজন নিখোঁজ হন। নিখোঁজরা হলেন- রাজধানীর কদমতলী থানার দক্ষিণ দনিয়ার লতিফ (১৮), পূর্ব ধোলাইরপাড় এলাকার শরীফ (২৮), একই এলাকার তুষার (২৬), বাবু (২০) এবং রূপগঞ্জের তারাব পৌরসভার বরপা এলাকার জসিম (২৮)।

জানা যায়, শুক্রবার রাতে রাজধানীর ডেমরা থেকে ১৪ জন নৌকা ভাড়া করে ঘুরতে যান। ওই নৌকাকে বালুবাহী আরেকটি নৌকা ধাক্কা দিলে সেটি ডুবে যায়। ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ডুবুরি দল উদ্ধারকাজ শুরু করে এবং ডুবে যাওয়া নৌকাটি উদ্ধার করে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উদ্ধার হয়নি,শীতলক্ষ্যায় নৌকাডুবি,নিখোঁজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist