রাজীবুল হাসান, শ্রীপুর(গাজীপুর)

  ১৯ মার্চ, ২০১৮

শ্রীপুরে নিজ বাড়িতে প্রিয়ক ও প্রিয়ন্ময়ীর কফিনবন্দি মরদেহ

কাঠমান্ডু ট্র্যাজেডিতে নিহত ফটোগ্রাফার এফএচই প্রিয়ক ও তার শিশু কন্যা প্রিয়ন্ময়ীর নিথর দেহ কফিনবন্দি হয়ে গাজীপুরের বাড়িতে এসেছে।সোমবার সন্ধ্যা ৭ টা ৫০মিনিটে তাদের বহনকারী এ্যাম্বুলেন্সটি গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রামে এসে পৌঁছায়।

বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়ির প্রধান ফটক ভর্তি গায়ের শত শত মানুষ। গেইট দিয়ে ঢুকতেই বাড়ির সামনে প্রিয়কের হাতে গড়া ফুল বাগানে রাখা হয়েছে মরদেহ দুটি।

প্রিয়কের স্বজনদের সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৯টায় স্থানীয় আব্দুল আওয়াল কলেজ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে জৈনা বাজারের পশ্চিমে মাদবরবাড়ি মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

উল্লেখ্য, গত ১২ মার্চ সোমবার বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলার একটি ফ্লাইট নেপালের ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত হয়। এতে যাত্রী ছিলেন গাজীপুরের শ্রীপুর উপজেলার নগরহাওলা গ্রামের ৫জন। তাদের মধ্যে তামারা প্রিয়ন্ময়ী নামের এক শিশু ও তার বাবা এফ এইচ প্রিয়ক নিহত হয়। ওই দিন পরিবারটি ভ্রমণের উদ্দেশ্যে নেপাল যাচ্ছিলো। এ ঘটনায় আহত ৩ জন আলমুন নাহার এ্যানি, মেহেদী হাসান ও সৈয়দা কামরুন্নাহার স্বর্ণাকে গত শুক্রবার দেশে এনে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের মধ্যে মেহেদী হাসান ও এ্যানি হাসপাতাল থেকে সোমবার ছাড়া পেয়েছেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রীপুর,প্রিয়ক,মরদেহ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist