বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

প্রকাশ : ১৮ মার্চ ২০১৮, ১৩:১৪ | আপডেট : ১৮ মার্চ ২০১৮, ১৩:২৬

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের সাইনবোর্ড-শরণখোলা আঞ্চলিক মহাসড়কে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো এক ভ্যান চালক। রোববার সকালে মোরেলগঞ্জ উপজেলার দোনা নামক স্থানে এই সড়ক দুঘটনা ঘটে।

নিহতরা হলেন—মোরেলগঞ্জ উপজেলার দোনা গ্রামের মোশারফ হোসেনের স্ত্রী সুরমা আক্তার শিল্পী (৩৫) ও তার ছেলে ওমর হাওলাদার (৭)। ওমর হাওলাদার স্থানীয় দোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র।

মোরেলগঞ্জ থানার সহকারী পুলিশ পরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, আজ সকালে বাগেরহাট থেকে চীনা নাগরিক বহনকারী একটি পাজেরো গাড়ি দ্রত গতিতে মোরেলগঞ্জ দিয়ে যাচ্ছিল। এ সময় দোনা প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে পার্শ রাস্তা দিয়ে একটি যাত্রী বোঝাই ভ্যান রাস্তার উপর ওঠে। তখন পাজেরো গাড়িটি যাত্রীবোঝাই ভ্যানটিকে সজোরে ধাক্কা দেয়।

পাজেরো গাড়িটি মা-ছেলের শরীরের ওপর দিয়ে চলে যায়। এতে তারা ঘটনাস্থলে মারা যায়। মা সুরমা ছেলেকে বিদ্যালয়ে পৌঁছে দেওয়ার জন্য রাস্তার পাশে অপেক্ষা করছিল। ওই চীনা নাগরিকরা শরণখোলায় পানি উন্নয়ন বোর্ডের একটি বেড়ীবাঁধ নির্মাণ প্রকল্পে কাজ করছেন বলে ওই পুলিশ কর্মকর্তা জানান। মরদেহ দুটি মোরেলগঞ্জ উপজেলা হাসপাতাল থেকে থানায় নেওয়া হয়েছে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাসেদুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক পাজেরো গাড়িটি আটক করে চীনা নাগরিকদের পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

পিডিএসও/হেলাল