নওগাঁ প্রতিনিধি

  ১৭ মার্চ, ২০১৮

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নওগাঁর মান্দা ও পত্নীতলা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। নিহতরা হলেন, মান্দা উপজেলার শ্রীরামপুর মধ্যপাড়া গ্রামের ইসমাইলের ছেলে আলামিন (২২) ও জেলার নিয়ামতপুর উপজেলার মৃত ফজলুল রহমানের ছেলে জুয়েল হোসেন (২৪)।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাহবুবুর রহমান বলেন, নওগাঁ থেকে একটি যাত্রীবাহী বাস রাজশাহীর দিকে যাচ্ছিল। শনিবার দুপুর ২টার দিকে পথিমধ্যে উপজেলার সাবাইহাটের পাশে ব্রীজ সংলগ্ন একটি ভটভটি আলু নিয়ে একই অভিমুখে কেশরহাটের দিকে যাচ্ছিল। এসময় বাসটি ভটভটিকে পাশ কাটতে গিয়ে ভটভটিতে থাকা আলামিন বাসের ধাক্কা রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

অপরদিকে, পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, জেলার ধামইরহাট থেকে নলকুপ বসানের কাজ শেষ করে সরঞ্জামাদি নিয়ে ট্রলি করে গ্রামের বাড়ি নিয়ামপুর থানায় যাচ্ছিল। সকাল ১১টার দিকে পত্নীতলা-ধামইরহাট আঞ্চলিক সড়কের বিজিবি ক্যাম্প এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার নিচে ট্রলিটি উল্টে যায়। এতে শ্রমিক জুয়েল হোসেন চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। এসময় আরো চার শ্রমিক আহত হয়।

তিনি আরো বলেন, আহতদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত জুয়েলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক দুর্ঘটনা,নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist