reporterঅনলাইন ডেস্ক
  ১৭ মার্চ, ২০১৮

দুর্ঘটনা শুনে নিজেই উদ্ধার কাজে অংশ নিলেন এমপি

ঝিনাইদহের কালীগঞ্জে যাত্রীবাহি দর্শনা ডিলাক্সের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার খাদে পড়ে ঘটনাস্থলেই ১ জন নিহত হয়েছেন। এ সময় কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে কালীগঞ্জ-জীবননগর মহাসড়কের ঈশ্বরবা জামতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় নিহতের পরিচয় পাওয়া যায়নি।

অন্যদিকে দুর্ঘটনার খবর পেয়ে ঝিনাইদহ ৪ আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজীম আনার দ্রুত ঘটনাস্থলে গিয়ে নিজেই উদ্ধার কাজে অংশ নেন। এছাড়াও কালীগঞ্জ পৌরসভার মেয়র মকছেদ আলী বিশ্বাস ও সাবেক মেয়র মোস্তাফিজুর রহমান বিজুও উদ্ধার কাজে অংশ নেন।

প্রত্যক্ষদর্শী ও বাসের যাত্রীরা জানান, সকাল সাড়ে ৯ টার দিকে কোটচাদপুর থেকে ছেড়ে আসা দর্শনা ডিলাক্স পরিবহনের যাত্রীবাহি বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে উল্টে যায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। তাৎক্ষণিকভাবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দুর্ঘটনা,উদ্ধার কাজ,এমপি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist