বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

  ১৬ মার্চ, ২০১৮

বাউফল প্রেসক্লাবে জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময়

পটুয়াখালীর বাউফল প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদের চেয়ারম্যান মো. খলিলুর রহমান (মহন)। শুক্রবার সকালে বাউফল প্রেসক্লাবের সভাপতি ও জেলা পরিষদের সদস্য হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ও দৈনিক প্রতিদিনের সংবেদের বাউফল প্রতিনিধি মো. দেলোয়ার হোসেন।

এসময় খলিলুর রহমান বলেন, ‘এলাকার উন্নয়ন ও জনগনের সেবার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেওয়ায় জেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছি। দেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগের বিকল্প নেই। ’ প্রেসক্লাবের ভবন নির্মাণের ব্যাপারে তার কাছে দাবী করলে তিনি বলেন, ‌‘অনেকে মুখে বিভিন্ন ধরনের প্রতিশ্রুতি দিয়ে থাকেন বাস্তবে কিছুই করেন না। আমি বাস্তব উন্নয়নে বিশ্বাসী। ’ জরাজীর্ণ প্রেসক্লাব ভবন নির্মাণসহ অন্যান্য উন্নয়নের সহযোগিতা করার আশ্বাস দেন।

তিনি এরপর উপজেলার নাজিরপুর ইউনিয়নে সহিদ সেলিমের কবর জেয়ারত করেন এবং একই এলাকায় তার নানা বাড়ি জুমার নামাজ আদায় করেন।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মতবিনিময়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist