reporterঅনলাইন ডেস্ক
  ১০ মার্চ, ২০১৮

চাঁপাইয়ে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের বাগডাঙ্গায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুইজন। শনিবার সকাল ৬টার দিকে হতাহতের এ ঘটনা ঘটে।

নিহত আইয়ুব আলী বাগডাঙ্গার নৈমুদ্দীনের ছেলে। তিনি বাবু মাস্টার গ্রুপের সমর্থক। আহত একজনের নাম আরিফ। তিনি ওই এলাকার মোজাম্মেলের ছেলে। আহত আরেকজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

সদর থানার ওসি মনজুর রহমান ও স্থানীয়রা জানান, শুক্রবার রাত থেকেই আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আলম ও বাবু মাস্টার গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।

এরই জের ধরে সকালে আইয়ুব আলীসহ আরো কয়েকজন স্থানীয় মাদরাসা হাটে চায়ের স্টলে গেলে তাদের লক্ষ্য করে বোমা হামলা করে প্রতিপক্ষের লোকজন। এতে গুরুতর আহত অবস্থায় আইয়ুব আলীকে পুলিশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরেই ওই এলাকায় আলম ও বাবু মাস্টার গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছে। এ নিয়ে এর আগেও একাধিক সংঘর্ষে হতাহতের ঘটনা ঘটে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে কাউকে গ্রেফতরা করা হয়নি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁপাইনবাবগঞ্জ,সংঘর্ষ,নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist