গাইবান্ধায় সড়কে গেল ১১ প্রাণ

প্রকাশ : ১০ মার্চ ২০১৮, ১৪:০০ | আপডেট : ১০ মার্চ ২০১৮, ২০:০০

অনলাইন ডেস্ক

গাইবান্ধার পলাশবাড়ি উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত হয়েছেন।শনিবার সকাল সাড়ে ১০টার দিকে পলাশবাড়ি সদরে রড-সিমেন্ট বোঝাই একটি ট্রাক উল্টে ৭ জন নিহত হয়। এর আগে সকাল সাড়ে ৭টার দিকে পলাশবাড়ি উপজেলার দক্ষিণ বাসস্ট্যান্ডের সরকার পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় বাস-নসিমনের সংঘর্ষে ৩ জন নিহত হন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আবুল বাশার জানান, নিহতদের উদ্ধার করে হাইওয়েতে আনা হয়। আহতদের গোবিন্দগঞ্জ ও পলাশবাড়িসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে পুলিশ নিহতদের পরিচয় জানাতে পারেনি।

এর আগে সকালের দিকে গাইবান্ধার পলাশবাড়ীতে এসএন ট্রাভেলস পরিবহনের একটি যাত্রীবাহী বাসের(ঢাকা মোট্রা–চ-৪৭৭৮) সঙ্গে ট্রলির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হন। উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কের দক্ষিণ বাসস্ট্যান্ড সংলগ্ন সরকার এন্টারপ্রাইজ ফিলিং স্টেশন এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার গোবিন্দগঞ্জ উপজেলার রুদ্রনগর গ্রামের কালাম হোসেনের ছেলে জাকির হোসেন (২৫), শুটকু মিয়ার ছেলে খুসরু (২৬) ও সাদেকুল ইসলামের ছেলে রাজু মিয়া (২৮)।

স্থানীয়রা জানান, গাইবান্ধা থেকে বগুড়াগামী ওই যাত্রীবাহী বাসটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পাওয়ার ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে একজন নিহত হন। পরে স্থানীয়রা আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে আরো দুইজন নিহত হন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আবুল বাশার এ তথ্য নিশ্চিত করে জানান, নিহতরা সবাই শ্রমিক। তাদের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

পিডিএসও/রিহাব