গাইবান্ধার পলাশবাড়ীতে ফের সড়কে প্রাণ গেল ৫ জনের

প্রকাশ : ১০ মার্চ ২০১৮, ১১:৫৭ | আপডেট : ১০ মার্চ ২০১৮, ১৩:১১

অনলাইন ডেস্ক

গাইবান্ধার পলাশবাড়িতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক খাদে পড়ে পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও কয়েকজন। শনিবার সকালে উপজেলার জুনদহ নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনার সত্যতা স্বীকার করে পলাশবাড়ি থানার ওসি মাহবুবুল আলম জানান, বেশ কয়েকজন মারা গেছেন বলে শুনেছি। হতাহতদের উদ্ধার করতে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বগুড়ার দিক থেকে একটি রডবোঝাই ট্রাক রংপুরের দিকে আসছিল। ট্রাকটির ওপরে বেশ কয়েকজন শ্রমিক ছিলেন। সকাল সাড়ে এগারোটার পরে পলাশবাড়ি উপজেলার জুনদহ নামক এলাকায় ট্রাকটি আসার পর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে সড়কের পাশের একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। এ ঘটনায় আহত হন আরও বেশ কয়েকজন।

এর আগে গাইবান্ধার পলাশবাড়ীতে ট্রলিতে বাসের ধাক্কায় তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। তাৎক্ষণিক হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার শহরের দক্ষিণে সরকার ফিলিং স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে। 

এ ব্যাপারে পলাশবাড়ী থানার ওসি মাহ্মুদুল আলম জানান, বাসটি গাইবান্ধা থেকে বগুড়া যাচ্ছিল। পথে শহরের দক্ষিণে সরকার ফিলিং স্টেশনের কাছে বাসটির চাকা বাস্ট হয়ে পাশে একটি ট্রলিতে ধাক্কায় দেয়। এতে ঘটনাস্থলেই ইটভাটার এক শ্রমিক নিহত হয়। এ সময় আহত হয় আরও সাতজন। আহতদের পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক আরো দুই শ্রমিককে মৃত বলে ঘোষণা করেন।

পিডিএসও/রিহাব