জুয়েল রানা লিটন, নোয়াখালী

  ১০ মার্চ, ২০১৮

নোয়াখালীতে ২ যুবককে কুপিয়ে হত্যা

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ২ জন যুবককে গুলি করে ও কুপিয়ে হত্যা করা করেছে দুর্বৃত্তরা। শনিবার ভোরে উপজেলার একলাশপুর ইউনিয়নের পুর্ব একলাশপুর গ্রামের আবদুল চৌকিদার বাড়িতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, একই ইউনিয়নের পুর্ব একলাশপুর গ্রামের আবদুল কাদের এর ছেলে রবিন (১৮) ও একই এলাকার মোহাম্মদ সোলেমানের ছেলে মোহাম্মদ আলী (২৮)। এলাকাবাসী জানান, ভোরে গুলির শব্দ শুনে ঘুম থেকে উঠে দেখেন কিছু লোক দৌড়াদৌড়ি করছে। কিছু সময় পরে দেখেন একটি যুবকের লাশ পুকুরে পড়ে আছে।

পার্শ্ববর্তী বাড়ির ফয়েজের স্ত্রীসহ অন্যান্যরা বলেন, আজানের পরে নামাজের অজু করতে বের হলে মোহাম্মদ আলী দৌড়ে এসে তাদের ঘরে ঢুকে। তারই পেছনে অপরিচিত ৪-৫জন চাইনিজ কুড়ালসহ ধারালো অস্ত্র নিয়ে জোর করে ঘরে ঢুকে মোহাম্মদ আলীকে কুপিয়ে মারাত্বক আহত করলে ঘটনাস্থলেইে তার মৃত্যু হয়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে। তবে, কে বা কারা কি কারণে এ হত্যাকান্ড ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান নোয়াখালীর পুলিশ সুপার ইলিয়াছ শরীফ।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নোয়াখালী,কুপিয়ে হত্যা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist