reporterঅনলাইন ডেস্ক
  ২৩ ফেব্রুয়ারি, ২০১৮

চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্টে ২ তরুণ নিহত

চাঁদপুরের ফরিদগঞ্জ ও হাজীগঞ্জ উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই তরুণের মৃত্যু হয়েছে। তারা হলেন—ফরিদগঞ্জের রবিউল্ল্যা বতু এবং হাজীগঞ্জের পালিশারা গ্রামের মফিজুল ইসলাম শান্ত।

জানা গেছে, বৃহস্পতিবার বিকালে ফরিদগঞ্জের পাইকপাড়া উত্তর ইউনিয়নের কাসারা গ্রামে রাজমিস্ত্রির কাজ করছিলেন পশ্চিম ভাওয়াল গ্রামের আ. রাজ্জাকের ছেলে রবিউল্ল্যা। লোহার রড উঠানামা করার সময়ে একটি রড উপরে থাকা বিদ্যুতের তারে লেগে যায়। এতে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। দ্রুত উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একইদিন রাতে হাজীগঞ্জ গর্ন্ধব্যপুর উত্তর ইউনিয়নের পালিশারা পাল বাড়ির সামছুল হক পালের ছেলে মফিজুল ইসলাম শান্ত তাদের আইসক্রিম ফ্যাক্টরিতে কাজ করার সময় বৈদ্যুতিক তারের সঙ্গে জড়িয়ে যান। এ সময় ছিটকে নিচে পড়ে যান তিনি। ফ্যাক্টরিতে কর্মরত শ্রমিকরা তাকে উদ্ধার করে উপজেলার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শান্তকে মৃত ঘোষণা করেন।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম ও হাজীগঞ্জ থানার ওসি জাবেদ দুজনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিদ্যুৎস্পৃষ্টে নিহত,চাঁদপুর,ফরিদগঞ্জ ও হাজীগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist