লালমনিরহাট প্রতিনিধি

  ১৯ ফেব্রুয়ারি, ২০১৮

লালমনিরহাটে নারী মাদক কারবারিসহ আটক ৩

লালমনিরহাট সদর উপজেলায় পৃথক অভিযানে এক নারী মাদক বব্যসায়ীসহ তিনজনকে আটক করেছে সদর থানা পুলিশ। সোমবার (১৯ ফেব্রুয়ারী) দুপুরের পর তাদের আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলো- কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলার বীর বারুইটারী এলাকার জামাল উদ্দিনের মেয়ে ছমিরন আক্তার শিমু (২০), লালমনিরহাট পৌরসভার নামাটারী এলাকার মৃত রুস্তম আলীর পুত্র নাজিম উদ্দিন(৩০) ও হারাটি ইউনিয়নের সাতপাটকি গ্রামের মৃত আলতাব হোসেনের ছেলে রকিব হাসান (৩৫)।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) উদয় কুমার মন্ডল জানান, সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা সড়ক সেতু টোলপ্লাজা এলাকায় অভিযান চালিয়ে শিমুকে আটক করে পুলিশ। এ সময় তার সাথে থাকা ব্যাগে তল্লাশী চালিয়ে ২কেজি গাজা উদ্ধার করা হয়।

এর আগে একই দিন সকালে নারী মাদক ব্যবসায়ী শিমু ছাড়াও লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের মহেন্দ্রনগর বাজার থেকে এসআই সেলিম রেজা ১৫ বোতল ফেন্সিডিলসহ রকিব হাসান ও এএসআই রিয়াজুল হক ৫৩ পুরিয়া হেরোইনসহ নাজিম উদ্দিনকে আটক করে।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মাদক নিয়ন্ত্রন আইনে তাদের বিরুদ্ধে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist