রাজীবুল হাসান, শ্রীপুর(গাজীপুর)

  ১৭ ফেব্রুয়ারি, ২০১৮

দুঃস্থ মা ও মানসিক রোগীদের পাশে ফারিয়া লারা ফাউন্ডেশন

মা ও শিশুদের স্বাস্থ্য সেবায় বিনামূল্যে ওষুধ প্রদান, স্বাস্থ্য সচেতনতামূলক কর্মশালাসহ সমাজের দুঃস্থ মানুষদের নিয়ে কাজ করছেন ‘ফারিয়া লারা’ নামে একটি ফাউন্ডেশন। কথাসাহিত্যিক সেলিনা হোসেনের মেয়ে প্রয়াত বৈমানিক ফারিয়া লারার নামে ফাউন্ডেশনটি প্রতিষ্ঠা করেন তিনি। এই প্রতিষ্ঠানটি সপ্তাহে ৬ দিন মা ও শিশু স্বাস্থ্য সেবায় বিনামূল্যে সেবা দিয়ে থাকেন।

শনিবার সকালে গাজীপুরের রাজেন্দ্রপুর হালডোবা এলাকায় মেয়ের নামে গড়া এই ফাউন্ডেশনে কথাশিল্পী সেলিনা হোসেন মানসিক স্বাস্থ্য শীর্ষক কর্মশালায় অংশ গ্রহণ করেন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুরের জেলা প্রশাসক ড.দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর।

আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও শ্রেক্সপিয়ার রায় বাপ্পীর পরিচালনায় কর্মশালায় বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মেডিক্যাল অফিসার সারোয়ার হোসেন সাগর, জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের বিভাগীয় প্রধান ড.মোহিত কামাল, গাজীপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আফজালুর রহমান, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মাহফুল হাসান হান্নান, সাহিত্যিক ইজাজ আহমেদ মিলন, প্রহলাদপুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম প্রমুখ। এই কর্মশালায় বিভিন্ন পেশার ১৮০ দুঃস্থ মানুষ অংশ নেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দুঃস্থ মা,ফারিয়া লারা,ফাউন্ডেশন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist